এক আকাশ ডিটিএইচ অ্যাকাউন্টে তিনটি টিভি দেখার সুযোগ

Thu, Feb 13, 2020

দেশে প্রথমবারের মত এক ডিটিএইচ একাউন্টে তিনটি পর্যন্ত টেলিভিশন সেট যুক্ত করার সুবিধা নিয়ে এসেছে আকাশ ডিটিএইচ। এতে অপেক্ষাকৃত কম খরচে বেশি টিভি দেখতে পাবেন গ্রাহকরা।
বেক্সিমকো কমিউনিকেশন্স জানায়, দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশের মাল্টি টিভি কানেকশন প্যাকেজে দুইটি এবং সর্বোচ্চ তিনটি টিভি সংযোগ কেনা যাবে। প্রথম সংযোগের মাসিক সাবস্ক্রিপশন ফি ৩৯৯ টাকা, দ্বিতীয়টির ৩০০ এবং তৃতীয়টির জন্য ২০০ টাকা ফি পরিশোধ করতে হবে। এর মাধ্যমে গ্রাহকরা মাসিক খরচ যথাক্রমে ১২ শতাংশ এবং ২৫ শতাংশ সাশ্রয় করতে পারবেন।
গত বছরের মে মাসে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে সেবা শুরুর পর প্রথমবারের মত এমন সুযোগ নিয়ে এলো আকাশ। প্যাকেজটির আওতায় হ্রাসকৃত মূল্যে সেট-টপ-বক্স (এসটিবি) কেনা যাবে। প্রথম সংযোগের সেট আপ মূল্য ৫ হাজার ৪৯৯ টাকা, দ্বিতীয় এবং তৃতীয় সংযোগের প্রতিটির সেট আপ মূল্য ৩ হাজার ১৯৯ টাকা। দ্বিতীয় ও তৃতীয় কানেকশনের জন্য এসটিবির পাশাপাশি প্রয়োজনীয় ক্যাবল, এলএনবি এবং কানেক্টরের মূল্য পরিশোধ করতে হবে। দুইটি সংযোগে ১৫ শতাংশ এবং তিনটি সংযোগে ২০ শতাংশ খরচ কমে যাবে। সব মিলিয়ে সাশ্রয়ী মূল্যে টিভি দেখার উন্নত স্বাদ ও অভিজ্ঞতা অর্জন করতে পারবেন গ্রাহকরা।

আকাশ বিক্রয় কেন্দ্রে এবং অনলাইন ও টেলি সেলস মাধ্যম থেকে এ সংযোগ কেনা যাবে। একটি বাসায় গ্রাহকরা এ প্যাকেজ উপভোগ করতে পারবেন। ভিন্ন বাসার গ্রাহকরা এ সুবিধা পাবেন না। সাশ্রয়ী মূল্যে টিভি দেখার উন্নত স্বাদ উপভোগ করতে চাইলে গ্রাহকদের আকাশ অ্যাকাইন্টে প্রয়োজনীয় টোটাল ব্যালেন্স থাকতে হবে। আকাশের বর্তমান গ্রাহকরা ১৬৪৪২ নাম্বারে কল করে মাল্টি টিভি কানেকশন প্যাকেজের আওতাভুক্ত হতে পারবেন।
বেক্সিমকো কমিউনিকেশন্সর হেড অফ মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, দেশে তথ্য ও বিনোদনের প্রধানতম মাধ্যম টেলিভিশন। গ্রাহকদেরকে টিভি দেখার সত্যিকার ডিজিটাল স্বাদ ও অভিজ্ঞতা দিতে আমরা প্রতিশ্রতিবদ্ধ। এরই অংশ হিসেবে আকাশ ডিটিএইচ মাল্টি টিভি কানেকশন প্যাকেজ নিয়ে এসেছে। শহরে বসবাসরত পরিবারে এটি বেশি জনপ্রিয় হয়ে উঠবে বলে আমরা আশা করছি।



Source: https://www.ajkerbazzar.com/এক-আকাশ-ডিটিএইচ-অ্যাকাউন/144327?fbclid=IwAR1Y5eRQqQdhyo11qORaxICh6R21HkB_pBV9mI8qNDsZepXpWIqyL7Y

Back to News