আকাশ ডিটিএইচ ও নগদের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

Thu, Feb 20, 2020

দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ এবং বাংলাদেশ ডাক বিভাগের অর্থনৈতিক ডিজিটাল সেবা নগদের সঙ্গে সমঝোতা করেছে।



এ সমঝোতা চুক্তির আওতায় গ্রাহকরা বাংলাদেশে যে কোনো প্রান্ত থেকে নগদ অ্যাকাউন্ট ব্যবহার করে আকাশ ডিটিএইচের বিল পরিশোধসহ নতুন আকাশ সংযোগ কিনতে পারবেন। 



রাজধানীর বনানীতে নগদের হেড অফিসে গতকাল এ সংক্রান্ত পৃথক চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশ ডিটিএইচের হেড অফ মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং নগদের চিফ সেলস্ অফিসার শেখ আমিনুর রহমান।



এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাশ ডিটিএইচের বিজনেস প্লানিং ও সাপ্লাই চেইনের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, পেমেন্ট অপারেশনস’র ম্যানেজার মো. মাহবুব-উর রশিদ খান, পেমেন্ট অপারেশনস’র ডেপুটি ম্যানেজার আবু আবু সাঈদ, স্ট্রাটেজিক সেলস্’র অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল’র ম্যানেজার সগির আহমেদ রবিন এবং নগদের চিফ কমার্সিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ, বিজনেস সেলস্’র প্রধান মো. শিহাব উদ্দিন চৌধুরী, কর্পোরেট সেলস্’র সিনিয়ার ম্যানেজার মো. হেদায়েতুল বাশার ও কর্পোরেট সেলস্’র অ্যাসিসট্যান্ট ম্যানেজার মাশহুর আহমেদ। 




Source: https://bhorer-dak.com/details.php?id=148524

Back to News